চট্টগ্রাম

আনোয়ারায় বজ্রপাতে খেলোয়াড়ের মৃত্যু


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের আনোয়ারায় সমুদ্রের সৈকতে ফুটবল খেলার সময় বজ্রপাতে স্পৃষ্ট হয়ে মো. ফোরকান (১৬) নামে এক কিশোর খেলোয়ার নিহত হয়েছে। এ সময় স্পৃষ্ট হয়েছে আরও ৫ জন। তাদের গুরুতর অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের গলাকাটা ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফোরকান উপজেলার রায়পুর ইউনিয়নের ওয়াহেদ আলী চৌধুরী হাট এলাকার আশুর বাড়ীর মো. ইউছুপের ছেলে। তবে তাৎক্ষণিকভাবে আহত ৫ জনের নাম জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেন রাইপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. জানে আলম। তিনি বলেন, শুক্রবার বিকেলে গলাকাটা ঘাটের সৈকতে দুই দলে ভাগ হয়ে ফুটবল ম্যাচ খেলছিল তারা। ওই সময় হঠাৎ বজ্রপাতসহ বৃষ্টি শুরু হয়। তখনই বজ্রপাতে ফোরকানসহ ৬ জন গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে ফোরকানকে উদ্ধার করে আনোয়ারা হলি হেলথ ক্লিনিক এবং বাকী ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ফোরকানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন আনোয়ারা হলি হেলথ ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক মো. শাহরিয়ার উদ্দিন। তিনি বলেন, হাসপাতালে আনার আগেই মারা যায় ফোরকান।