বিনোদন

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন ৯০ হাজার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থীদের জন্য পরিচালিত প্রকল্পে পার্টনারশিপ কো-অর্ডিনেটর-টেকনিক্যাল এবং রেজিস্ট্রার-বিএসএফপি পদে লোকবল নিয়োগ দেবে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ। প্রার্থীদের অনলাইনের মাধ্যেম আবেদন করতে হবে।

পদের নাম: পার্টনারশিপ কো-অর্ডিনেটর-টেকনিক্যাল

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নিউট্রিশনে স্নাতক ডিগ্রি থাকতে হবে। একই বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কমিউনিটি নিউট্রিশন প্রোগ্রামে তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিএমএএম ও আইওয়াইসিএফ প্রোগ্রামিং জানতে হবে। রোহিঙ্গা রিফিউজি প্রোগ্রাম সম্পর্কে জানাশোনা থাকলে ভালো। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (ডিসেম্বর ২০২২ পর্যন্ত) কর্মস্থল: উখিয়া, কক্সবাজার

বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮৫,৮৯৬ থেকে ৯০,১৯০ টাকা। এ ছাড়া মাসিক হার্ডশিপ ভাতা ১০ হাজার টাকা, ২টি উৎসব বোনাস, গ্রুপ লাইফ ও হেলথ ইনস্যুরেন্স সুবিধা, ওপিডি ভাতা ও মুঠোফোন বিল দেওয়া হবে।

পদের নাম: রেজিস্ট্রার-বিএসএফপি পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি/সমমান পাস হতে হবে। তবে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিএমএএম প্রোগ্রামিং জানতে হবে। রোহিঙ্গা রিফিউজি প্রোগ্রাম সম্পর্কে জানাশোনা থাকলে ভালো। বাংলা ভাষায় সাবলীল হতে হবে। রোহিঙ্গা ও চট্টগ্রামের ভাষা জানাশোনা বাড়তি সুবিধা দেবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (ডিসেম্বর ২০২২ পর্যন্ত) কর্মস্থল: উখিয়া, কক্সবাজার