বিনোদন

আবার ‘বুক চিনচিন’


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মুক্তির ১৮ বছর পরে বদিউল আলমের ‘বাস্তব’ ছবির ‘বুক চিনচিন করে’ গানটি নতুন সংগীতায়োজনে করা হলো। সম্প্রতি বিএফডিসিতে মান্না ডিজিটালের সামনের ফাঁকা জায়গায় ভিডিও ধারণ করা হয় গানের। এতে কণ্ঠ দিয়েছেন শফিক তুহিন ও আয়েশা মৌসুমী। নতুন করে সংগীতায়োজন করেছেন আলভী। নৃত্য ও ভিডিও পরিচালনা করেছেন হাবিব।
২০০৩ সালে মুক্তি পাওয়া ‘বাস্তব’ ছবির গানে কণ্ঠ দিয়েছিলেন সংগীতশিল্পী এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। গানের গীতিকার কবির বকুল এবং সংগীত পরিচালক আলী আকরাম শুভ। ছবিতে গানে ঠোঁট মিলিয়েছিলেন ছবির নায়ক–নায়িকা মান্না ও পূর্ণিমা।

শুরু থেকেই আলোচিত এই গান। পাড়া–মহল্লার বিভিন্ন ধরনের অনুষ্ঠানে গানটি তুমুল জনপ্রিয়। সম্প্রতি আফরান নিশো ও মেহ্‌জাবীন চৌধুরী অভিনীত ‘শিল্পী’ নামের এক ঘণ্টার একটি নাটকে এই গান কভার করা হয়েছিল। পাবেলের কণ্ঠে গাওয়া নাটকের এই গানও বেশ জনপ্রিয় হয়।

শফিক তুহিন
শফিক তুহিন

আবার গানটি কভার করা হলো। এ প্রসঙ্গে শফিক তুহিন বলেন, ‘ছবির মূল গানটি নাটকে ব্যবহার করার কারণে নতুন করে সামনে এসেছে। সময় উপযোগী করে ছবির গানের মতোই ভিডিও করেছি আমরা। ভিডিওতে প্রায় ২০ জন নৃত্যশিল্পী কাজ করেছেন।’