জাতীয়

আলোচিত ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কলেজছাত্রীর বাবা-চাচাকে পেটানোর অভিযোগে ফরিদপুরের সালথা উপজেলা ছাত্রলীগের সভাপতি রায়মোহন কুমার রায় (২৮) গ্রেপ্তার হয়েছেন। গতকাল সোমবার রাত আটটায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সদরের বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল কে এম শাইখ আকতার আজ মঙ্গলবার সকাল ১০টায় রায়মোহনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল রাতেই রায়মোহনকে ফরিদপুরের সালথা থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সাদিক জানান, ছাত্রলীগ নেতা রায়মোহন কুমার উপজেলার আটঘর ইউনিয়নের এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন। এ নিয়ে সালিস বৈঠকও হয়। রায়মোহন মুঠোফোনে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতেন। একপর্যায়ে তাকে তুলে নেওয়ার হুমকিও দেয়। ওই ছাত্রী বিষয়টি তার পরিবারের সদস্যদের জানায়।

গত ১০ মার্চ সালথায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় মেয়ের বাবা, চাচা ও চাচাতো ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে রায়মোহন কুমার রায়ের বিরুদ্ধে। এ ঘটনায় সালথা থানায় একটি মামলা হয়। ওই মামলায় তাকে গ্রেপ্তার করে র‍্যাব-৮।