জাতীয়

আসামি ধরতে গিয়ে মার খেলেন দুই পুলিশ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সাভারে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তারি পরোয়ানাকৃত আসামি ধরতে গিয়ে মারধরের শিকার হয়েছেন সাভার মডেল থানার দুই পুলিশ কর্মকর্তা। এসময় পুলিশের কাছ থেকে ওই আসামিকেও ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। রাতে পৌর এলাকার নামা বাজার মহল্লায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নামা বাজার এলাকায় চাঁদাবাজির মামলার আসামি শরিফ উদ্দিন ফকিরকে গ্রেপ্তার করতে যান সাভার মডেল থানার উপপরিদর্শক (এএসআই) অশোক কুমার দত্ত ও সাইফুজ্জামান। গ্রেপ্তারের সময় আসামির লোকজন তাদেরকে মারধর করে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু নিতে পারেনি, আহত অবস্থায় আসামিকে থানায় নিয়ে আসেন ওই দুই পুলিশ কর্মকর্তা। পরে তাদের চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পাঁচ থেকে ছয়জনকে আসামি করে রাতেই একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাঈনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মামলার অন্য আসামিদেরকে গ্রেপ্তারে অভিযান চলছে।