প্রধান পাতা

ইউপি নির্বাচন নিয়ে নাটক চলছে -সিপিবি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )


দেশব্যাপী ইউনিয়ন পরিষদের নির্বাচন নিয়ে নাটক চলছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বোয়ালখালী উপজেলার সভাপতি অধ্যাপক কানাই দাশ।


আজ শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকালে শাকপুরা প্রবর্ত্তক কন্যা বিদ্যাপীঠে পার্টির শাকপুরা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি ।


তিনি বলেন সারা দেশের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংঘাত, সংঘর্ষ ও গোলাগুলিতে এ পর্যন্ত ৩৭ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে । আহত হয়েছে আরো অনেক। অথচ স্থানীয় এ নির্বাচন উৎসবমুখর হওয়ার কথা ছিল। আমাদের পার্টি বোয়ালখালীর ৭ টি ইউনিয়নে ১ টিতে প্রার্থী দিয়েছে । এতেই অনেকের মাথাব্যাথা শুরু হয়েছে ।প্রার্থীতা প্রত্যাহারের উপর্যুপরী অনুরোধে আমরা খুবই বিব্রত ।


অধ্যপাক কানাই দাশ আরো বলেন, আমরা স্বাধীনতার সুবর্নজন্তী পালন করলাম। সুবর্নজন্তীর কোথাও বঙ্গবন্ধু যাদের ¯েœহ করতেন, যারা মুক্তিযুদ্ধ পরিচালনা করছেন তাজউদ্দিন আহমেদ, কমরেড মনি সিংহ, অধ্যাপক মোজাফফর আহমদের উচ্চারণ করা হয়নি বলে উল্লেখ করেন ইতিহাস বিকৃতির অভিযোগ করেন তিনি ।


কমডের মানস চক্রবর্তীর সভাপতিত্বে শাখা সম্পাদক কমরেড শ্যামল চৌধুরীর পরিচালনা সম্মেলনের উদ্বোধন করেন প্রয়াত কমরেড সুনীল চক্রবর্তীর সহধর্মিনী শুভ্রা চক্রবর্তী।অতিথি ছিলেন পার্টির উপজেলা সাধারণ সম্পাদক কমরেড সেহাব উদ্দিন,কমরেড নজরুল ইসলাম আজাদ, শিক্ষকনেতা আমির হোসেন, সহ সাধারণ সম্পাদক অনুপম বড়ুয়া।
সম্মেলনে শোক প্রস্তাব পাঠ করেন কমরেড তাপস চক্রবর্তী, শুভেচ্ছা বক্তব্য রাখেন কমরেড বাবুল বিশ্বাস, ছাত্রনেতা রুপন দাশ । সম্মেলনের কাউন্সিল অধিবেশনে শ্যামল চৌধুরীকে সাধারণ সম্পাদক ১০ সদস্য বিশিষ্ঠ শাখা কমিটি গঠন করা হয় ।