জাতীয়

ইয়াবাসহ গ্রেপ্তার ‘জ্বীনের বাদশা’


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৮২৫ পিস ইয়াবাসহ জাহাঙ্গীর আলম (৩৯) নামে কথিত এক জ্বীনের বাদশাকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার রাতে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল গোবিন্দগঞ্জ উপজেলার চক সিংহডাঙ্গা গ্রামের মৃত ওসমান গণির পুকুরপাড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পেশাদার মাদকব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে আটক করে।

দেহ তল্লাশী করে পুলিশ তার লুঙ্গী খুলে দুটি প্যাকেটে রাখা ৮২৫ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় তিনি পুকুরের পানিতে লাফ দিয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া জাহাঙ্গীর দীর্ঘদিন ধরে জ্বীনের বাদশা সেজে মোবাইল ফোনের মাধ্যমে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। তার বিরুদ্ধে ঢাকা ও নারায়নগঞ্জে পৃথক দুটি প্রতারণার মামলা রয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, জাহাঙ্গীর একজন পেশাদার মাদকব্যবসায়ী। তার বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।