চট্টগ্রাম

ইয়াবা কেনেন স্বামী, বিক্রি করেন স্ত্রী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

খোকন ও কোহিনুর— সম্পর্কে দু’জন স্বামী-স্ত্রী। তারা সংসারের পাশাপাশি একসঙ্গে ব্যবসা করেন। স্বামী বাইরে থেকে ইয়াবা কিনে আনলে সেই ইয়াবা ক্রেতাদের কাছে বিক্রি করেন স্ত্রী। শুধু তাই নয়, তারা গ্রাহকদের আকৃষ্ট করতে পাঠানটুলির ইসলাম সওদাগর গলি এলাকার নামও দিয়েছেন টেকনাফ পাড়া।

সোমবার (২২ ফেব্রুয়ারি) ডবলমুরিং থানার পাঠানটুলির ইসলাম সওদাগর গলি ও দামুয়া পুকুরপাড় এলাকা থেকে এমনই এক জুটিকে গ্রেফতার করেছে পুলিশ।

পরে তাদের স্বীকারোক্তি মতে গ্রেফতার করা হয় আরও দুইজনকে। গ্রেফতারকৃতরা হলেন— মো. খোকন (৩৫), কোহিনুর আক্তার মুন্নি (২৭), ফরিদা বেগম (৩২), সাইফুল ইসলাম (৩৪)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ডবলমুরিংয়ের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক দম্পতিসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। তারা কাস্টমারদের আকৃষ্ট করতে পাঠানটুলি ইসলাম সওদাগর গলি এলাকার নাম দিয়েছিল চট্টগ্রামের টেকনাফ। গ্রেফতার ৪ জনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের রয়েছে।

ওসি বলেন, মাদক বিক্রির সময় তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মতে গ্রেফতার করা হয় ফরিদা বেগমকে।