প্রধান পাতা

করলডেঙ্গা নিয়ে ভাবার সময় এসেছে


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালী উপজেলার আহলা করলডেঙ্গা ইউনিয়ন নিয়ে ভাবার সময় এসে গেছে জানিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী মনসুর আহাম্মদ বাবুল বলেছেন, আহলা করলডেঙ্গা ইউনিয়নের প্রচুর সম্ভাবনা রয়েছে। অনুন্নত এ পাহাড়ি অঞ্চলকে যোগাযোগ, কৃষি ও পর্যটন খাতে উন্নয়ন করা গেলে দেশ অর্থনৈতিকভাবে সম্বৃদ্ধ হবে।

বুধবার (১৫ ডিসেম্বর) রাত ৯টায় উপজেলা সদরের একটি রেষ্টুরেন্টে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, অনুন্নত এ জনপদের মানুষের ভাগ্য উন্নয়নে সরকারের সুযোগ সুবিধা পৌঁছাতে হলে উন্নয়নের প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। প্রতিদ্বন্দ্বি প্রার্থী পরাজয়ের ভয়ে অপপ্রচারে মেতেছেন। এসব অপপ্রচারে কান না দিয়ে এলাকার উন্নয়নের কথা ভেবে নৌকায় ভোট দেওয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, ১৯৯২ সালে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন এলাকাবাসী। চেয়ারম্যান থাকালীন সময়ে ইউনিয়নবাসীর সামাজিক নিরাপত্তাসহ সকলপ্রকার সুযোগ সুবিধা নিশ্চিত করেছিলাম। এর পরবর্তী সময়ে এ ইউনিয়নে কি যে নাজুক এক পরিস্থিতির সৃষ্টি হয়েছে তা এলাকাবাসী জানেন। বক্তব্যে তিনি স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়েছিলেন বলেও সাংবাদিকদের কাছে দাবি করেন বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে সমর্থন করতাম। আনুষ্ঠানিকভাবে ১৪ বছর আগে থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত হই। উপজেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে যুক্ত ছিলাম। প্রতিটি নির্বাচনে অত্র ইউনিয়নে নির্বাচনী দায়িত্ব পালন করেছি। বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে আছি। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, আহলা করলডেঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হারুন রিপন, সহ-সভাপতি শফিউল আজম ও কুমকুম দাশ।