খেলা

করোনার টিকা নিলেন তামিম-সৌম্যরা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নিউজিল্যান্ড সফরের আগেই বৃহস্পতিবার করোনার ভ্যাকসিন নেবেন জাতীয় দলের ক্রিকেটাররা, সেটি জানা হয়েছে আগেই। আজ সেই পূর্ব নির্ধারিত পরিকল্পনা অনুযায়ীই ভ্যাকসিন নিচ্ছেন তামিম-মুশফিকরা।

কুর্মিটোলা হাসপাতালে একে একে ভ্যাকসিনেশনের আওতায় আসছেন জাতীয় দলের ক্রিকেটার এবং স্টাফরা। বেলা পৌনে এগারটার দিকে শুরু হয়েছে এই প্রক্রিয়া। সবার আগে ভ্যাকসিন নিয়েছেন ড্যাশিং ওপেনার সৌম্য সরকার, এরপর নিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

আগামী ২৪ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড সফরের আগে নিজেদের টিকা নিয়ে নিচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটাররা। তবে দল এখনও ঘোষণা হয়নি। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সোমবার জানিয়েছিলেন যে, দুই-একদিনের মধ্যে নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করা হবে।

টিকা নিতে এখন ঢাকার কুর্মিটলা হাসপাতালে অবস্থান করছেন ক্রিকেটার এবং কোচিং স্টাফরা। আর ইতোমধ্যেই নিজেদের টিকা নিয়ে নিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল এবং বাঁ-হাতি ব্যাটসম্যান সৌম্য সরকার।

ধারণা করা হচ্ছিল, বুধবারই হয়তো সফরের দল ঘোষণা হবে। কিন্তু সেটা হয়নি। নান্নু পরে জানিয়েছেন, বৃহস্পতিবার ক্রিকেটাররা ভ্যাকসিন নেয়ার পর শুক্রবার দল ঘোষণা করা হবে।

জাতীয় দলের প্রধান নির্বাচক এ বিষয়ে বলেন, ‘যেহেতু করোনার টিকা নেবে ক্রিকেটাররা, তাই আমরা একদিন দেখে দল ঘোষণা করবো।’

নান্নু আরো জানান, প্রথমে কথা ছিল দল হবে ২০ জনের, কিন্তু শেষ পর্যন্ত সিদ্ধান্ত হয়েছে নিউজিল্যান্ড সফরের দলে থাকবেন ১৯ জন