খেলা

কাবুলে হামলার পর আফগান যুবাদের বাংলাদেশ সফর স্থগিত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

আফগানিস্তানে তালেবানরা ক্ষমতায় আসার পর থেকেই সব কিছু বদলে গেছে। দেশটির বর্তমান পরিস্থিতির প্রভাব পড়েছে ক্রিকেটেও। জাতীয় দলের পাকিস্তান সিরিজ বাতিলের পর এবার অনূর্ধ্ব-১৯ দলের বাংলাদেশ সফরও পেছাচ্ছে। আফগানিস্তানের রাজধানী কাবুলের বিমান বন্দরে হামলার পর ৩১ আগস্ট যুবাদের ঢাকায় আসার কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজার আবু ইনাম মোহাম্মদ কায়সার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আফগানিস্তানের বিপক্ষে অনূর্ধ্ব-১৯ দলের সিরিজটি এখন হচ্ছে না। সূচিতে পরিবর্তন আসবে। আফগানিস্তান দল যথাসময়ে বাংলাদেশে আসছে না। তাদের আসা পিছিয়ে যাচ্ছে। তবে ঠিক কবে আসবে সেটি এখনই বলা যাচ্ছে না। আলোচনা চলছে, দুদিন পর সবকিছু চূড়ান্ত হবে। তখন নতুন সময়সূচি নির্ধারণ হবে।’

৩১ আগস্ট পাঁচ ম্যাচের ওয়ানডে ও একটি চার দিনের ম্যাচ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল আফগান যুবাদের। ম্যাচগুলো সব সিলিটে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল বিসিবি। তবে আফগানিস্তানে বাণিজ্যিক ফ্লাইট বন্ধ থাকায় এই সিরিজটি আপাতত স্থগিত করা হয়।