জাতীয়

ক্রেতার বেশে চুরি, কে এই বোরখা পড়া নারী?


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মোবাইল কেনার জন্য দোকানে প্রবেশ করেন বোরখা পড়া এক নারী। ঢুকেই প্রথমে মোবাইল ফোন দেখতে চায় ওই নারী। অনেকটাই হাসি-মুখেই দামি-কম দামি তিনটি মোবাইলও দেখান দোকান মালিক। পছন্দ করেও ফেলেন ১৩ হাজার টাকা মূল্যের ভিবো মোবাইল। অতঃপর বৈদ্যুতিক বাল্ব চায়। যেই দোকানি বাল্ব নিতে যান সেই মুহূর্তে নিমিষেই মোবাইলটি ভ্যানিটি ব্যাগে সরিয়ে ফেলেন। আর টাকা আনার কথা বলেই সটকে পড়েন ওই নারী। দোকানিও মুহূর্তে বুঝতে পারেন দামি ফোনটি নেই, আর তখনি দোকানির হাসি-মুখ যেন মলিন হয়ে যায়।

আর এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বন্দর বাস স্ট্যান্ড এলাকার ব্যবসায়ী ফারুক হোসেন নিশাতের উর্মি টেলিকমে। এদিকে ততক্ষণাৎ অনেক খোঁজাখুজি করেও কোনো ভাবেই আর দেখতে পাননি ওই নারীকে।

আর সেই মোবাইল ফোনটি চুরির ঘটনাটি রেকর্ড হয় দোকানের সিসি ফুটেজে। তবে সেই সিসি ফুটেজ দেখেও কেউ চিনতে পারেনি বোরখা পড়া ওই নারী।

ভুক্তভোগী উর্মি টেলিকমের সত্ত্বাধিকারী ফারুক হোসেন নিশাত বলেন, বিকেলের দিকে দোকানে কোনো ক্রেতা ছিলো না। এ সময় ওই নারী দোকানে প্রবেশ করে আর মোবাইল দেখতে চায়। তাকে মোবাইল ফোন দেখানো হলে ভিবো ফোনটি পছন্দ করেন। এরপর বৈদ্যুতিক বাল্ব দেখতে চায়। আমি সেটাও দেখাই। কিন্তু এরই মধ্যে মোবাইলটি তার ভ্যানিটি ব্যাগে সরিয়ে ফেলে আমি টেরও পাইনি। কয়েক সেকেন্ড পরেই টাকা আনার কথা বলে ওই নারী বাইরে চলে যায়। কিন্ত এর কিছুক্ষণ পর আমি খেয়াল করি যে আমার ১৩ হাজার টাকা মূল্যের ভিবো ফোনটি নেই। দ্রুত খোঁজাখুজি করি কিন্তু নিমিষেই সে উধাও হয়ে যায়। পরে সিসি ফুটেজ দেখেও তাকে শনাক্ত করতে পারিনি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ বিষয়ে ওই ব্যবসায়ী আমাকে অবগত করেছেন। আমরা সর্বাত্মক চেষ্টা করবো ওই বোরখা পড়া নারীকে খুঁজে বের করার জন্য। এছাড়া ভিডিওটি দেখে বুঝতে পেরেছি যে ওই নারী অনেক দক্ষতার সাথে কাজটি করেছেন। না হলে কারো সামনে থেকে দিনে-দুপুরে এভাবে চুরি করতে পারে!