খেলা

খালি পায়ে আগুনের ওপর দিয়ে কেন হাঁটলে তাসকিন


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

জাতীয় দলে পুনরায় থিতু হতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন পেসার তাসকিন আহমেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই দেখা যায় তাঁর অনুশীলনের নানা দৃশ্য। তবে এবার একটি ভিডিয়ো পোস্ট করে অনুসারীদের বেশ অবাকই করেছেন এই তারকা পেসার।

তাসকিনের পোস্ট করা ভিডিয়োতে দেখা যায়, জ্বলন্ত আগুনে ওপর দিয়ে হাঁটছেন তিনি। তাও আবার খালি পায়ে। আগুনের পথটুকু পাড়ি দিয়ে জয়ের হাসি ফুটে ওঠে তাসকিনের চোখে-মুখে। কিন্তু কেন আগুনের ওপর দিয়ে হাঁটলেন তাসকিন?

২৫ বছর বয়সী এই ক্রিকেটারের এমন কর্মকাণ্ডে অবাক সবাই। এই কাহিনীর পেছনের উদ্দেশ্য কী প্রথমদিকে কেউই তা বুঝতে পারেননি। তাসকিন কেনই বা এমন করছেন সেটা জানার জন্য ওত পেতে ছিল তার ভক্তরা। রহস্য উম্মোচন করেছেন এই ডানহাতি বোলার নিজেই।

তাসকিন লিখেছেন, ‘আমি আমার দেশকে নিজের সেরাটা দিতে চাই। এটা ছিল খুবই শক্তিশালী মাইন্ড সেশন, যেটি আমার আত্মবিশ্বাস বাড়ানো এবং অবিশ্বাস্য পারফরম্যান্স আনার জন্য! তবে এখানেই শেষ নয়। মানসিকতার উন্নতির জন্য আমি পরের ধাপে যাওয়ার পথে আছি। আরও অনেক দূর যেতে হবে। দয়া করে আমার জন্য দোয়া করবেন। সবাইকে ভালোবাসা।’