চাকরির খবর

গণযোগাযোগ অধিদপ্তরে চাকরির সুযোগ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আওতাধীন গণযোগাযোগ অধিদপ্তরের মাধ্যমে বাস্তবায়নাধীন ‘জেলা পর্যায়ে আধুনিক তথ্য কমপ্লেক্স নির্মাণ (প্রথম পর্যায়)’ শীর্ষক প্রকল্পে উন্নয়নখাতে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রকল্পে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে (প্রকল্প মেয়াদের জন্য) একাধিক জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের আজ বৃহস্পতিবারের মধ্যে ডাকযোগে আবেদন করতে হবে।

১. পদের নাম: সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) বিষয়ে স্নাতক/সমমানের ডিগ্রি থাকতে হবে। চার বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা এবং অটোক্যাড ও কাঠামোগত নকশা প্রণয়ন সফটওয়্যার বিষয়ে দক্ষতা থাকতে হবে।
বেতন: সাকল্যে বেতন ৩৫,৬০০ টাকা (গ্রেড–৯)

২. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (সিভিল)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা সার্টিফিকেট থাকতে হবে। চার বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা এবং নির্মাণকাজের ডিজাইন ও এস্টিমেট বিষয়ে দক্ষতা থাকতে হবে
বেতন: সাকল্যে বেতন ২৭,১০০ টাকা (গ্রেড-১০)

৩. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা সার্টিফিকেট থাকতে হবে। চার বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা এবং ইলেকট্রিক্যাল ডিজাইন ও এস্টিমেট বিষয়ে দক্ষতা থাকতে হবে।
বেতন: সাকল্যে বেতন ২৭,১০০ টাকা (গ্রেড-১০)

৪. পদের নাম: হিসাবরক্ষক
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে। পাঁচ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: সাকল্যে বেতন ১৯,৬০০ টাকা (গ্রেড-১৩)

৫. পদের নাম: ক্যাশিয়ার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসা শিক্ষায় স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। পাঁচ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: সাকল্যে বেতন ১৭,৩৪৫ টাকা (গ্রেড-১৬)

৬. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ২
যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। পাঁচ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি টাইপিংয়ের গতি প্রতি মিনিটে যথাক্রমে ২০ ও ২৫ শব্দ থাকতে হবে।