জাতীয়

গৃহবধূকে একসঙ্গে ২ ডোজ টিকা দেওয়ার অভিযোগ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে ইসমত আরা (৩১) নামে এক গৃহবধূকে এক সঙ্গে দুই ডোজ টিকা দেওয়ার অভিযোগ উঠেছে। তবে সংশ্লিষ্টদের দাবি ভুলবশত এমন ঘটনা ঘটেছে।

শনিবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ী দাখিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।  

ওই নারীর স্বামী নাহিদুল হক স্বপন বলেন, কেন্দ্রটিতে কোনো প্রকার শৃঙ্খলা ছিলো না। এক সঙ্গে অনেককে বসিয়ে টিকা দেওয়া হয়েছে। সকালে আমার স্ত্রী টিকা নিতে গেলে স্বাস্থ্যকর্মী তার বাম হাতে টিকা দেয়। টিকা দেওয়া শেষে তার টিকা দেওয়ার স্থান অন্য হাত দিয়ে চাপ দিয়ে ধরে ছিলেন। তখন আরেক স্বাস্থ্যকর্মী এসে ডান হাতে টিকা দেয়। বিষয়টি নিয়ে দুচিন্তায় রয়েছি।  

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাফিন জব্বার বলেন, কেন্দ্রটি পরিদর্শন করা হয়েছে। অনেক ভিড় হয়েছে কেন্দ্রটিতে। টিকা নেওয়ার পর পুনরায় সিটে বসার কারণে এমনটি হয়েছে। টিকা নেওয়া ওই গৃহবধূ আমাদের পর্যবেক্ষণে রয়েছে। তিনি এখন পর্যন্ত ভালো আছেন।