জাতীয়

গৃহবধূর ‘গোপন’ ভিডিও প্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে গ্রেপ্তার যুবক


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণের ভিডিও ধারণ করে প্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে ব্ল্যাকমেইলের অভিযোগে নাসির (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল রোববার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নাসির উপজেলার ব্রাহ্মন্দী কান্দাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

মামলা সূত্রে জানা যায়, আড়াইহাজার পৌরসভার নোয়াপাড়া গ্রামের প্রবাসীর স্ত্রীর (২৮) একটি অ্যান্ড্রয়েড ফোন কিনে নেন নাসির। পরে ওই মোবাইলে থাকা কিছু ব্যক্তিগত ছবি নাসির সংরক্ষণ করেন। তিনি সেই ছবিগুলো দিয়ে ব্ল্যাকমেইল শুরু করেন। গৃহবধূকে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য প্রস্তাব দেন। এতে গৃহবধূ রাজি হননি।

গত ২৪ অক্টোবর রাত ৩টার দিকে গৃহবধূ টয়লেটে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে নাসির তার ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকেন। গৃহবধূ ঘরে প্রবেশ করলে নাসির তার মুখ চেপে ধরেন এবং ধর্ষণ করেন। সেই ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করে ওই গৃহবধূর প্রবাসী স্বামীর কাছে পাঠান। এরপর গতকাল রোববার রাতে ওই গৃহবধূ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে ওই রাতেই পুলিশ মামলাটি রেকর্ড করে নাসিরকে গ্রেপ্তার করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, অভিযুক্তকে গ্রেপ্তারের পর আজ সোমবার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। সেইসঙ্গে গৃহবধূর শারীরিক পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।