প্রধান পাতা

গোলাম রহমান চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এ চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন বোয়ালখালী উপজেলার শিক্ষা অফিসার গোলাম রহমান চৌধুরী।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল হোসেন এবং সদস্য সচিব ও প্রাথমিক শিক্ষা, চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালক ড. শফিকুল ইসলাম স্বাক্ষরিত ফলাফলে গোলাম রহমান চৌধুরীর শ্রেষ্ঠত্ব অর্জনের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে ভূমিকা রাখায় তিনি শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার হওয়ার গৌরব অর্জন করেন।

উল্লেখ্য, গোলাম রহমান চৌধুরী ২০০৬ সালে উপজেলা শিক্ষা অফিসার হিসাবে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় প্রথম যোগদান করেন। তিনি ফেনী জেলার ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের হাসানপুরের ঐতিহ্যবাহী চৌধুরী বাড়ির ব্যবসায়ী গোলাম মোস্তফা চৌধুরী ও আবু কামরুন নাহার চৌধুরী দম্পতির ছোট সন্তান। তিনি ২০১৯ সালে মিরসরাইয়ে কর্মরত থাকাকালীন চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হন।