চট্টগ্রাম

চট্টগ্রামে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪৬৬


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

 গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়েছেন ৪৬৬ জন। মৃত্যুবরণ করেছেন ৫ জন।উপজেলায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে রাউজানে।

শনিবার (১৪ আগস্ট) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এদিন নমুনা পরীক্ষা করা হয় ২ হাজার ৩৩৩টি। আক্রান্তদের মধ্যে ২৯৭ জন মহানগর এলাকায় এবং ১৬৯ জন উপজেলার বাসিন্দা।

চবি ল্যাবে ২১২টি নমুনা পরীক্ষা করে ৮৫ জন, বিআইটিআইডি ল্যাবে ৯৩২টি নমুনা পরীক্ষায় ৭৭ জন, চমেক ল্যাবে ৩০২টি নমুনা পরীক্ষায় ৯৮ জন, সিভাসু ল্যাবে ২৪৫টি নমুনা পরীক্ষায় ৭০ জন, ইম্পেরিয়াল ল্যাবে ১৫৭টি নমুনা পরীক্ষায় ৩১ জন, শেভরন ল্যাবে ২৪৬টি নমুনা পরীক্ষায় ৩৫ জন, মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৬১টি নমুনার মধ্যে ১০ জন, মেডিক্যাল সেন্টার হাসপাতালে ২৯টি নমুনার মধ্যে ১১ জন এবং এপিক হেলথ কেয়ারে ১১৫টি নমুনার মধ্যে ৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া ৩৪টি অ্যান্টিজেন টেস্ট করে ৪ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।

উপজেলাগুলোর মধ্যে লোহাগাড়ায় ১ জন, সাতকানিয়ায় ১ জন, বাঁশখালীতে ১ জন, আনোয়ারায় ১১ জন, চন্দনাইশে ৬ জন, পটিয়ায় ২ জন, বোয়ালখালীতে ২২ জন, রাউজানে ৫০ জন, ফটিকছড়িতে ২৩ জন, হাটহাজারীতে ৪১ জন, সীতাকুণ্ডে ৮ জন, মিরসরাইয়ে ২ জন এবং সন্দ্বীপ উপজেলায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে।  

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণকারী ৩ জন নগরের এবং ২ জন উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ১ হাজার ১১৬ জনের। মোট করোনা আক্রান্ত ৯৪ হাজার ৩৫০ জন।