চট্টগ্রাম

চট্টগ্রামে রাঙ্গুনিয়ায় শিক্ষিকা হত্যায় স্বামীর ফাঁসি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় শিক্ষিকা রুমি বড়ুয়া হত্যার ঘটনায় স্বামী রিন্টু বড়ুয়াকে (৪১) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রিন্টু বড়ুয়া রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী পাড়ার ডাক্তার কমল কান্তি বড়ুয়ার ছেলে।

আজ সোমবার (৮ নভেম্বর) সকাল ১১টায় আতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত অশোক কুমার দত্ত এ রায় ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করেন রাষ্ট্রপক্ষের পিপি অ্যাডভোকেট রতন কুমার চক্রবর্ত্তী। আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সবু প্রসাস বিশ্বাস।


তিনি জানান, ২০০৮ সালের ১৪ ফেব্রুয়ারি রুমি বড়ুয়ার সাথে রিন্টু বড়ুয়ার বিয়ে হয়। প্রথমদিকে তাদের সম্পর্ক ভাল ছিল। পরে ছোটখাটো বিষয় নিয়ে তাদের মধ্যে দ্বন্ধ বাড়তে থাকে। রিন্টু বড়ুয়া রুমি বড়ুয়াকে নির্যাতন শুরু করতে থাকে। এক পর্যায়ে ২০১৭ সালের ১৩ আগস্ট দিবাগত রাত সাড়ে ১২টায় রুমি বড়ুয়াকে ছাদে বেড়াতে নিয়ে যায় রিন্টু। আগে থেকে রিন্টু কোমড়ে একটি এন্টিকাটার নিয়ে যায়। কিছুক্ষণ পর তাকে মোবাইলে গেম খেলতে দেয়। তার কিছু সময় পর পিছন থেকে রুমির ঘাড়ে পোঁচ দেয় রিন্টু। সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়ে রুমা। মাটিতে পড়ে যখন রুমা গোঙাচ্ছিল তখন তার গলায় আরেকটি পোঁচ দেয় রিন্টু। মৃত্যু নিশ্চিত করে চোর চোর বলে দ্বিতীয় তলা থেকে লাফ দিয়ে চোর চোর বলে চিৎকার শুরু করে রিন্টু। চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে দেখে কোন চোর নেই। পরে সে সবার কাছে স্বীকার করে সে নিজেই রুমাকে খুন করেছে। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে। পরদিন রুমি বড়ুয়ার ভাই মনোজ কান্তি বড়ুয়া বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ১৭ আগস্ট ম্যাজিস্ট্রেট হেলার উদ্দীনের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় রিন্টু। পরে ২০ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করেন আদালত। আজ সোমবার সকাল ১১টায় আদালত রিন্টু বড়ুয়ার ফাঁসির রায় দেন।