চট্টগ্রাম

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৩


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের সীতাকুণ্ড এবং পটিয়া উপজেলায় পৃথক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহীসহ তিনজন নিহত হয়েছে। রোববার (৩ জানুয়ারি) রাতে সীতাকুণ্ডের ভাটিয়ারী বিএমএ’র কাছে ভাটিয়ারী ফিলিং স্টেশন এলাকায় অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেলের দুই আরোহী মারা যান।

তারা হলেন কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া টাইম বাজার এলাকার মোহাম্মদ ইদ্রিসের ছেলে আরাফাত (২২) ও কালো মিয়ার ছেলে সুরত আলম (২৩)।

পুলিশ জানায়, কক্সবাজার থেকে মোটরসাইকেলে করে দুই যুবক কুমিল্লায় বেড়াতে যান। ফেরার পথে ভাটিয়ারীতে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলে তারা নিহত হন।

খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানা ও ফৌজদারহাট ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

বার আউলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন বলেন, দুই যুবক কুমিল্লা থেকে মোটরসাইকেলে করে কক্সবাজারে যাওয়ার পথে ভাটিয়ারীতে দুর্ঘটনায় পতিত হয়। তাদের কোন গাড়ি চাপা দিয়েছে তা জানা যায়নি। আমরা লাশ দুটি ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতদের পরিবারে খবর দেয়া হয়েছে। তারা আসলে আইনগত প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।

এদিকে, চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়ার মনসা এলাকায় পিকআপ ভ্যানের চাপায় ইফাজ (৯) নামে এক শিশু নিহত হয়েছে। রোববার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইফাজ উপজেলার জিরি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আবুল কাসেমের ছেলে ও স্থানীয় একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, শিশুটির মরদেহ রাস্তায় পড়ে থাকা অবস্থায় খবর পেয়ে উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পিকাআপ ভ্যানটি শনাক্ত করা যায়নি।