জাতীয়

চাকরিচ্যুত করায় ভল্ট ভেঙে ৩৫ লাখ টাকা চুরি!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকায় বেসরকারি প্রতিষ্ঠান হুয়া থাই সিরামিক ইন্ডাস্ট্রিজের কার্যালয়ের ভল্ট ভেঙে ৩৫ লাখ ৭০ হাজার টাকা চুরির ঘটনায় প্রতিষ্ঠানটির সাবেক কর্মী রাসেল সরকারকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাফরুল থানা পুলিশ।

বুধবার (৮ ডিসেম্বর) রাতে গোপন তথ্যের ভিত্তিতে গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার বামনডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ৬ ডিসেম্বর হুয়া থাই সিরামিক ইন্ডাস্ট্রিজের কার্যালয়ের ভোল্ট ভেঙে ৩৫ লাখ ৭০ হাজার টাকা চুরির ঘটনা ঘটে। ঘটনার পর ওইদিন রাতেই কাফরুল থানায় একটি মামলা করে কোম্পানির মালিকপক্ষ। সিসিটিভি ক্যামেরার ফুটেজ ও প্রযুক্তিগত সহায়তায় চোরকে শনাক্তের পর গ্রেফতার করা হয়।

এ সময় রাসেলের কাছ থেকে ৩১ লাখ ৫০ হাজার উদ্ধার করা হয়েছে। বাকি টাকা খরচ ও নিজের ঋণ শোধ করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি।

ওসি বলেন, গ্রেফতার রাসেল ১৩ বছর ওই প্রতিষ্ঠানে চাকরি করেছেন। কিছুদিন আগে কিছু অনিয়ম ও প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা ভাঙায় তিনি চাকরিচ্যুত হন। এরপর কৌশলে হুয়া থাই সিরামিক ইন্ডাস্ট্রিজের কার্যালয়ে ঢুকে ভল্ট ভেঙে ৩৫ লাখ ৭০ হাজার টাকা চুরি করে পালিয়ে যান।