জাতীয়

চাকরিজীবী স্ত্রীর টাকা নিয়ে লাপাত্তা স্বামী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বরগুনায় চাকরিজীবী স্ত্রী নাজমা বেগমের টাকা নিয়ে স্বামী সজিব খান নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার (০২ মার্চ) সকালে এ নিয়ে বরগুনা সদর থানায় সাধারণ ডায়রি (জিডি) করেন স্ত্রী নাজমা।

জিডিতে উল্লেখ করা হয়, গত ২৮ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে বরগুনা পৌর শহরের ধানসিঁড়ি সড়কের মজিবর হাওলাদারের মালিকানাধীন ভাড়া বাসা থেকে বেরিয়ে বাজারে যায় সজীব। এরপর আর বাড়ি ফেরেননি তিনি।

জানা যায়, গত ৯ মাস আগে পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের চরদুয়ানী এলাকার গোলাম মোস্তফার মেয়ে নাজমার সঙ্গে সদর উপজেলার বুড়িরচর এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে সজীব খানের বিয়ে হয়। স্ত্রী নাজমা পৌরসভায় চাকরি করেন। চাকরির সুবাদে বিয়ের পর তারা আলাদা বাসা নিয়ে পৌর শহরের ধানসিঁড়ি সড়কে বসবাস শুরু করেন। নাজমা বলেন, প্রতিদিনের মতো সজীবকে বাসায় রেখে আমার কর্মস্থল বরগুনা পৌরসভায় ডিউটিতে যাই। দুপুরে বাসায় খেতে এসে তাকে আর পাইনি। ওই দিন বাসায় জমির জন্য ৮০ হাজার টাকা রেখেছিলাম। আমি ধারণা করছি, ওই টাকা নিয়ে তিনি পালিয়েছেন।

তিনি আরও বলেন, তার আরও একটি সংসার রয়েছে। সেই ঘরে একটি ছেলে সন্তান আছে। আমি স্বামীর সন্ধানসহ টাকা উদ্ধারে প্রশাসনের সাহায্য চাই।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, জিডির আলোকে একজন এসআইকে বিষয়টির দায়িত্ব দেওয়া হয়েছে।