চট্টগ্রাম

চাকরির প্রলোভনে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ, বাকলিয়ায় গ্রেপ্তার ৪


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বিয়ে ও চাকরির প্রলোভন দেখিয়ে এক নারীকে আটকে রেখে ধর্ষণের অপরাধে চার ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব ৭। মঙ্গলবার (১৫ জুন) বাকলিয়া নতুন ব্রিজ সেল সেন্টারের সামনে একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার চারজন হলো—বাঁশখালীর ছনুয়া মধুখালী এলাকার মো. জসিম উদ্দিন (২৭), একই এলাকার নুরুল আজিম (২৮), পূর্ব চাম্বল এলাকার মোহাম্মদ নবী (২২) এবং পাথরঘাটা ওমর আলী মার্কেট এলাকার মো. জাবের আহাম্মদ (৪৮)।

র‌্যাব-​৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, এক নারীকে ফ্রি পোর্ট এলাকায় একটি গার্মেন্টেসে চাকরির প্রলোভন দেখিয়ে কৌশলে বাড়ি থেকে এনে আটকে রেখে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। গত রবিবার (১৩ জুন) ওই নারীর বাবার অভিযোগ পেয়ে ছায়াতদন্ত শুরু করে র‌্যাবের একটি টিম। ছায়াতদন্তের এক পর্যায়ে র‌্যাব জানতে পারে ওই নারীকে বাকলিয়া থানা এলাকার নতুন ব্রিজ সেল সেন্টারের সামনে একটি বাসায় আটকে রেখেছে। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাবের টিম সেখানে অভিযান চালিয়ে তাদের আটকের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাদের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার চারজন ওই নারীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।