জাতীয়

চাকরি দেওয়ার নামে অর্ধশত যুবকের অর্থ আত্মসাৎ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিভিন্ন পদে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক চক্রের মূলহোতা কবিরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। কবির কুমিল্লার মুরাদনগর থানা এলাকার মৃত আবুল হাসেমের ছেলে।

সোমবার (০৫ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি জানান, রোববার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে কবিরকে আটক করা হয়। কবির ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের উচ্চপদস্থ কর্মকর্তাদের নাম ভাঙিয়ে দীর্ঘদিন ধরেই সিটি করপোরেশনে বিভিন্ন পদে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধশত বেকার যুবকের কাছ থেকে প্রতারণার মাধ্যমে বেশ কয়েক লাখ টাকা আত্মসাৎ করেছেন।  

তিনি আরও জানান, কবির ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে চাকরি করতেন। গত চার বছর আগে কবিরকে চাকরিচ্যুত করা হয়। এরপর থেকে তিনি প্রতারণামূলকভাবে সিটি করপোরেশনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধশত যুবকের অর্থ আত্মসাৎ করেন।

কবিরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা।