চট্টগ্রাম

‘চাল ডাল কতবার দিবেন, রিকশা মেরামত করে দিলে নিজেই আয় করতে পারি’


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

 হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকার প্রদীপ নাথ। পেশায় একজন রিকশা চালক।দীর্ঘদিন জরাজীর্ণ হয়ে পড়ে ছিল তার রিকশা। টাকার অভাবে করতে পারছিলেন না মেরামত। ত্রাণসেবা ৩৩৩-এ কল দিয়ে চাইলেন সাহায্য। হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন খোঁজ নিতে গেলে আবদার জানালেন রিকশা মেরামত করে দেওয়ার। কথাও রাখলেন ইউএনও। উপহার দিলেন একটি ভ্যান।  

জানা গেছে, কিছু দিন আগে ৩৩৩-এ কল দেয় প্রদীপ। এসএমএস পেয়ে উপজেলা প্রশাসন থেকে কল করা হলে ত্রাণ নিতে অস্বীকার করে প্রদীপ। ইউএনওকে জানায়, তার বাসায় চাল ডাল আছে। প্রয়োজন রিকশাটি মেরামতের অথবা একটি ভ্যানের।

প্রদীপ বলেন, ‘চাল ডাল কতবার দিবেন, তার চাইতে নষ্ট হয়ে যাওয়া রিকশা মেরামত করে দিলে বা ভ্যান হলে আমি নিজেই আয় করে খেতে পারবো। ত্রাণের বদলে রিক্সা মেরামত বা ভ্যান দিলেই আমি খুশি। ’

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন বলেন,  কিছু দিন আগে ৩৩৩-এ কল দেন প্রদীপ নামের একজন। এসএমএস পেয়ে উপজেলা প্রশাসন পক্ষ থেকে কল করা হলে ত্রাণ নিতে অস্বীকার করেন তিনি। আবদার করেন রিকশা মেরামত করে দেওয়ার। নিজে বিষয়টি খোঁজ খবর নিই। পরে প্রদীপের জন্য উপজেলা প্রশাসন পক্ষ থেকে একটি ভ্যানের ব্যবস্থা করে দেওয়া হয়।