প্রধান পাতা

চুরি হওয়া মহিষ পটিয়া থেকে উদ্ধার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে চুরি হওয়া দুইটি মহিষ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার রাতে পার্শ¦বর্তী পটিয়া উপজেলার হাইদগাঁও এলাকা থেকে মহিষ দুটি উদ্ধার করা হয়। জানা গেছে, ১০ আগস্ট সন্ধ্যায় উপজেলার করলডেংগা ইউনিয়নের মধ্যম করলডেংগা ডুমুর খালের পশ্চিম পাড় এলাকায় গন চুরির ঘটনা ঘটে।

এসময় চোরের দল স্থানীয় মাহমুদ করিমের দুটি, আবদুর রহমানের দুটি আবুল কালাম বাঁশি’র একটি, মো. বাদলের একটি, মফজল করিমের দুইটিসহ মোট আটটি মহিষ চুরি করে নিয়ে যায়। পরের দিন সন্ধ্যায় একই গ্রামের ভুরিবিলে কয়েকজন লোক একটি মহিষকে তাড়া করছে খবর পেয়ে সেখানে ছুটে যান তারা। সেখান থেকে বাদলের খোয়া যাওয়া মহিষটি উদ্ধার হয়।

১৬ আগস্ট সন্ধ্যায় পটিয়া উপজেলার হাইদগাঁও বিওসি রোডের ফজ্জুরপুল এলাকার আলম ডেউরী ফার্মের পিছনের বিলে দুটি মহিষের সন্ধান পান মহিষ মালিকেরা। বিষয়টি তারা বোয়ালখালী থানাকে জানালে পুলিশ মহিষ দুটি উদ্ধার করে নিয়ে আসে। উদ্ধারকৃত একটি মহিষ আবদুর রহমানের ও একটি মাহমুদ করিমের ।

এ ব্যাপারে মহিষের মালিক মাহমুদ করিম বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিন/ চার জনের বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন। বিষয়ের সত্যতা স্বীকার করে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম বলেন, উদ্ধারকৃত মহিষ মালিকের জিম্মায় দেওয়া হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা বলেন- মহিষ উদ্ধার ও আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।