প্রধান পাতা

চোরাই পথে আসা সাড়ে পাঁচ কোটি টাকা মূল্যের বিদেশি কাপড় জব্দ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজধানীর কেরানীগঞ্জ থানার কুচিয়ামোড়ার ধলেশ্বরী ব্রিজের টোল প্লাজা সংলগ্ন এলাকা থেকে শুল্ক কর ফাঁকি দিয়ে চোরাই পথে আসা প্রায় সাড়ে পাঁচ কোটি টাকা মূল্যের অবৈধ বিদেশি কাপড়সহ (শাড়ি, থ্রি-পিস ও লেহেঙ্গা) পরিবহনকারী একটি ট্রাক জব্দ করেছে কোস্ট গার্ড বাহিনী।

গতকাল মঙ্গলবার মধ্যরাতে কোস্ট গার্ড স্টেশন পাগলা কর্তৃক অভিযান পরিচালনা করে এই বিপুল পরিমাণ কাপড় আটক করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে কোস্ট গার্ড সদরদপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ খন্দকার মুনিফ তকি এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক বাজারমূল্য পাঁচ কোটি ৪১ লাখ ২৩ হাজার টাকা।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত চোরাই কাপড় ও ট্রাক সিদ্দিক বাজার কাস্টমস গুদামের সহকারী রেভিনিউ কর্মকর্তা মো. আরিফ উদ্দিনের কাছে হস্তান্তর করা হয় বলে জানান তিনি। তিনি আরও জানান, অবৈধ পথে চোরাচালান বন্ধে বাংলাদেশ কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যহত থাকবে।