চট্টগ্রাম

ছদ্মবেশে রেস্টুরেন্টে পুলিশ, ইয়াবাসহ হাতনাতে ধরা ৩ মাদক কারবারি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের সাতকানিয়া থেকে ইয়াবা সংগ্রহ করে বিক্রির উদ্দ্যেশে সিএনজিযোগে পটিয়া পৌর সদরের পোস্ট অফিস মোড়ে আসে তিন মাদক কারবারি।

কিছুক্ষণ পরে তারা অবস্থান নেয় গুলশান মেহরিন নামক একটি রেস্টুরেন্টে। তারা যখন ক্রেতার অপেক্ষা করছিলেন ঠিক সে সময়ে সোর্সের মাধ্যমে মাদক কারবারিদের তথ্য চলে যায় থানায়।

তাৎক্ষণিক ছদ্মবেশে পটিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক জহির আমিন ও জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে একটি টিম প্রবেশ করে ওই রেস্টুরেন্টে।

ইয়াবাগুলো হাত বদলের আগেই তিনজনই ধরা পড়েন পুলিশের জালে। আজ শনিবার (২৫ নভেম্বর) দুপুর দুইটার দিকে ৬শ পিস ইয়াবাসহ তাদের আটক করতে সক্ষম হয় পটিয়া থানা পুলিশ। জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটি।

আটককৃতরা হলেন, সাতকানিয়া উপজেলার খাগড়িয়ার সিএনজি চালক আবদুল মান্নান (৪৫) ও নাজিম উদ্দীন (২৭) এবং পটিয়া উপজেলা খরনা ইউনিয়নের লালারখিল এলাকার কায়সার হোসেন (২৬)।

এসব তথ্য নিশ্চিত করেন পটিয়া থানার উপ-পরিদর্শক মো. জহির আমিন। তিনি বলেন আটক তিন মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাতেরকে রবিবার সকালে আদালতে পাঠানো হবে।