জাতীয়

‘ছোট-খাটো মানুষ হিসেবে আমারও তো সামান্য সম্মান আছে’


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নোয়াখালীর বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি আমার পর্যায়ে ছোট খাটো মানুষ হিসেবে, আমারও তো সামান্য ইজ্জত আছে, সম্মান আছে। আমি কি এটা বিসর্জন দিয়ে রাজনীতি করতে পারবো? আমাদের যা ইচ্ছা তা বলবে কেউ কেউ, ক্ষমতার জোরে। এটা কি আমি মেনে নেব? এটা কি আমি মেনে নিতে পারি?

শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় বসুরহাট বাজারের বঙ্গবন্ধু চত্বরে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, আর নোয়াখালীতে এ রাজনীতি চলবে না। এই রাজনীতি চলতে দেওয়া যায় না। কোনো অবস্থায় এ রাজনীতি চলতে দেয়া যায় না। আমি সাহস করে সত্য কথা বলবো। কেউ মনে করবেন না, এটা থেকে আমি সরে গেছি। আমাকে তো আমার নেতাকে সম্মান করতে হবে। আমার নেত্রীকে শ্রদ্ধা করতে হবে। আমি যদি কাউকে শ্রদ্ধা না করি, সম্মান না করি আমাকেও কেউ করবে না। অপমান ফেরত যায়, সব সময় এটা স্মরণ রাখতে হবে।

তিনি বলেন, নোয়াখালীর অপরাজনীতি বন্ধ না হলে পরবর্তী পর্যায়ে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে। এই কর্মসূচি ২৮ জানুয়ারির পরে দেওয়া হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগ সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমূখ।