খেলা

জিম্বাবুয়ে সফরে টাইগারদের ৭ দিনের কোয়ারেন্টিন


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

এক টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আগামী ২৯ জুন জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সফরে টাইগারদের কোয়ারেন্টিনের সময় বাড়তে পারে বলে গণমাধ্যমে ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের মধ্যে ক্রিকেটাঙ্গনে প্রতিটি সফরে কোয়ারেন্টিনে বাধ্যতামূলক। জিম্বাবুয়ে সফরেও বাংলাদেশকে থাকতে হবে কোয়ারেন্টিনে। এই সফরে কোয়ারেন্টিন আইনের বিষয়ে নিজামউদ্দিন চৌধুরী গণমাধ্যমে জানান, ‘এখন পর্যন্ত যা তথ্য, জিম্বাবুয়ে সফরে ৫/৭ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে আমাদের। দলে কোনো পরিবর্তন হলে তাদেরকেও কোয়ারেন্টিনের আওতায় আনা হবে।’

করোনা আবহের মধ্যে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কায় সফর করে বাংলাদেশ। অনুশীলন শুরু করার আগে নিউজিল্যান্ডে ১৪ দিন এবং শ্রীলঙ্কায় ৩ দিনের রুম কোয়ারেন্টিনে থাকতে হয়েছিল টাইগারদের।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সিরিজটি শুরু হবে জুলাইয়ে। অবশ্য এই সিরিজের সূচি নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।