খেলা

জিম্বাবুয়েতে সব ধরনের ক্রিকেট স্থগিত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

জিম্বাবুয়েতে স্থগিত করা হয়েছে সব ধরনের ক্রিকেট। মূলত করোনাভাইরাসের নতুন ধরন মোকাবিলায় সরকারি সিদ্ধান্তের কারণেই এ সিদ্ধান্ত নিয়েছে দেশটির সরকার। রোববার (৩ জানুয়ারি) বিবৃতি দিয়ে এই সিদ্ধান্তের কথা জানিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট।

কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা আবারো বৃদ্ধি পাওয়ায় জিম্বাবুয়েতে নতুন করে লকডাউনের ঘোষণা দিয়েছে দেশটির সরকার।

বিবৃতিতে বলা হয়, এখনের সময়টা খুবই চ্যালেঞ্জিং। তবে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড এই সিদ্ধান্তের কবলে পড়া সকল সূচির নতুন সময় ঘোষণা করবে। বিশেষ করে সোমবার (৪ জানুয়ারি) শুরু হতে যাওয়া ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টটিও নতুন সূচিতে আয়োজন করা হবে।

গত বছরের নভেম্বরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে পাকিস্তান সফর করেছিলো জিম্বাবুয়ে। কিন্তু করোনাভাইরাস আগমনের পর থেকে নিজেদের ঘরের মাঠে কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলেনি তারা।

২০২০ সালে আগস্টে আফগানিস্তানের বিপক্ষে হোম সিরিজ আয়োজনের কথা ছিলো তাদের। একই মাসের শেষদিকে তিন ওয়ানডে খেলতে ভারতীয় ক্রিকেট দলেরও জিম্বাবুয়ে সফরের কথা ছিলো। কিন্তু সেই দুই সিরিজের একটিও আলোর মুখ দেখেনি। করোনার কারণে হয়ে গেছে বাতিল।