খেলা জাতীয়

টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবাল। বাংলাদেশ অপরিবর্তিত একাদশ নিয়ে নামলেও দক্ষিণ আফ্রিকা দলে এসেছে তিনটি পরিবর্তন।

রোববার (২০ মার্চ) বাংলাদেশ সময় দুপুর ২টায় জোহানেসবার্গে ম্যাচটি মাঠে গড়াবে। দক্ষিণ আফ্রিকা দলে প্রথম ওয়ানডের একাদশ থেকে বাদ পড়েছেন এইডেন মারক্রাম, মারকো জ্যানসেন এবং অ্যান্ডিল ফেলুকায়ো। আর এই তিনজনের পরিবর্তে একাদশে ফিরেছেন কুইন্টন ডি কক এবং তাবরিজ শামসি এবং ওয়েন পারনেল।

দক্ষিণ আফ্রিকা একাদশ

জানেমান মালান, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (অধিনায়ক), রসি ভ্যান ডার ডুসেন, কাইল ভেররেন্নে, দাভিদ মালান, ডেভিড মিলার, তাবরিজ শামসি, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, ওয়েন পারনেল এবং লুঙ্গি এনগিডি।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ইয়াসির আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শ্রিফুল ইসলাম এবং মুস্তাফিজুর রহমান।