জাতীয়

টেন্ডার ছিনতাই: পদ হারালেন যুবলীগ নেতা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সুনামগঞ্জ সদর হাসপাতালে টেন্ডার ছিনতাইয়ের ঘটনায় সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জ্বলকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।  

রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল এ বিষয়টি জানিয়েছেন।

সুনামগঞ্জ সদর হাসপাতালে গত ১৬ ফেব্রুয়ারি প্রায় সাড়ে তিন কোটি টাকার ওষুধপত্র ক্রয়ের দরপত্র জমা প্রদানে বাধাদান ও ছিনতাইয়ের ঘটনা ঘটায় উজ্জ্বলের নেতৃত্বে একটি গ্রুপ।

রোববার রাতে জেলা যুবলীগের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১৬ ফেব্রুয়ারি সদর হাসপাতালে দরপত্র জমাদানকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনার পরিপ্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি এহসান আহমেদ উজ্জ্বলের নামে সুনামগঞ্জ সদর থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়। এই ঘটনাকে দলীয় শৃঙ্খলা লঙ্ঘন ও গঠনতন্ত্রের পরিপন্থী মনে করে যুবলীগ। এতে সংগঠনের ভাবমূর্তিও ক্ষুণ্ন হয়েছে।

এ অবস্থায় গঠনতন্ত্রের ২২ (ক) ধারা মোতাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে এহসান আহমেদ উজ্জ্বলকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।