আন্তর্জাতিক

ট্যাটুর বিল দিতে ব্যর্থ, বিবস্ত্র করে গাছে বাঁধা হলো যুবককে


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ট্যাটুর বিল দিতে না পারার অভিযোগ তুলে ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে এক তরুণকে বিবস্ত্র করে পলিথিন পেঁচিয়ে গাছে বেঁধে রাখার খবর পাওয়া গেছে। সম্প্রতি দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কিছু ছবি ভাইরাল হয়েছে।

সাধারণত শীতকালে সেখানে তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে থাকে। এই তীব্র শীতে একজন যুবককে কেন এমন করে বেঁধে রাখা হয়েছে তা নেটিজেনদের মনে কৌতূহল সৃষ্টি করে।

শুরুতে এটিকে নিছক বন্ধুদের মজা বলে ধারণা করা হয়। কিন্তু পরবর্তীতে জানা যায় মূল ঘটনা। ছবিতে বেঁধে রাখা এই যুবক সম্প্রতি শরীরে ট্যাটু করিয়েছেন। কিন্তু যখন বিল দেওয়ার সময় হয় তিনি তা দিতে অপারগতা প্রকাশ করেন। এরপর শিক্ষা দিতে শাস্তিস্বরূপ তাকে এভাবে বিবস্ত্র করে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়।

এই ট্যাটু দোকানের মালিক জনাব টি ঘটনা প্রসঙ্গে বলেন, ‘ট্যাটুর কিছু বিল বাকি ছিলো। কিন্তু পরে দেওয়ার কথা থাকলেও সে এড়িয়ে চলছিলো। তাই তাকে শস্তিস্বরূপ বিবস্ত্র করে গাছে বেঁধে রাখার সিদ্ধান্ত নিই। তবে পরে তাকে দেখে দয়া হয়। সত্যিই তার কাছে কোনো অর্থ ছিলো না। তাকে মাফ করে ছেড়ে দিয়েছি।