জাতীয়

ডিবি হেফাজতে চিকিৎসক


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ এলাকায় অবস্থিত রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক  মির্জা কাউসারকে (২৮) অপহৃত হননি। জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে আইনশৃঙ্খলা বাহিনী তাকে তুলে নিয়ে গেছে। তিনি বর্তমানে ঢাকায় ডিবি অফিসে পুলিশের হেফাজতে রয়েছেন।

আজ সোমবার সকাল ৯টার দিকে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. আ ন ম নৌশাদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি প্রধান হারুন অর রশিদ গতকাল রোববার রাত ১০টার দিকে ফোনে তাকে বিষয়টি জানিয়েছেন। ডা. কাউসারের বাবা আবদুল হাকিমের সঙ্গেও ডিবির পক্ষ থেকে ফোনে কথা বলা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে কিশোরগঞ্জ শহরের খরমপট্টি এলাকার মেডিক্স কোচিং সেন্টার থেকে ডা. মির্জা কাউসারকে একটি কালো রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে যায় অজ্ঞাত লোকজন। তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের ফার্মাকোলজি বিভাগের প্রভাষক। তাকে তুলে নেওয়ার সময় সহকর্মী ডা. সুমন মিয়া বিষয়টি দেখতে পান এবং সবাইকে অবহিত করেন।

ডা. মির্জা কাউসার জেলার বাজিতপুর উপজেলার উজানচর গ্রামের বাসিন্দা।