প্রধান পাতা

ডিসি সফরে আসবেন তাই তোরণে তোরণে সয়লাব বোয়ালখালীর রাস্তা ঘাট


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

প্রধান মন্ত্রীর আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে সরকারি সফরে বোয়ালখালী আসবেন চট্টগ্রাম জেলা প্রশাসক, তার আগমন খবরে আসার পথে স্কুল, কলেজে গুলো ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাস্তার উপর তোরণ নির্মাণ করে তার উপর ব্যানার সাঁঠিয়ে ডিসি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এতে এলাকাবাসীর মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়েছে। ৬০ উদ্ধো বৃদ্ধ আবুল কাশেম বলেন আমার এ বয়সে উপজেলায় অনেক ডিসি কে আসতে দেখেছি এভাবে রাস্তায় রাস্তায় তোরণ নির্মান করে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে দেখিনি।

সরেজমি

খোঁজ নিয়ে দেখা যায় চট্টগ্রাম জেলা প্রশাসক মমিনুর রহমান বোয়ালখালীর আমুচিয়া করলডেঙ্গায় নির্মিত আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে আজ বৃহস্পতিবার বোয়ালখালী সফরে আসেন, এ খবরে উপজেলার পথে বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ ও গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয়, আমুচিয়া ইউনিয়ন পরিষদের পরিষদের পক্ষ থেকে রাস্তায় রাস্তায় তোরণ নির্মাণ করে তার উপর ব্যানার সাঁঠিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এক পর্যায়ে জেলা প্রশাসকের দৃষ্টিগোচর হলে আমুচিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাৎক্ষনিক নির্মিত তোরণ অপসারণের নির্দেশ দেন।

তোরণ নির্মান কারী গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক খসরু পারভেজের কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা বিষয়টি নিয়ে মন্তব্য করতে চাই না, তবে একক সিদ্ধান্তে এই তোরণ নির্মাণ করা হয়েছে। বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ সমীর কান্তি দাস বলেন ডিসির দৃষ্টি আকর্ষনে এই তোরণ নির্মাণ করা হয়েছে। আমুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল দে বলেন ব্যানারে ডিসি সাহেবের ছবি ছিল তাই উনি তাৎক্ষণিক এটি অপসারণের নির্দেশ দেন।

বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার বলেন ডিসি সাহেব সরকারী সফরে প্রধানমন্ত্রীর গুচ্ছ গ্রাম প্রকল্প পরিদর্শন করেন ও করোনা সংকটে পরা অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করেন।