খেলা

ঢাকায় পৌঁছেছে নিউজিল্যান্ড


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে পৌঁছেছে নিউজিল্যান্ড। মঙ্গলবার (২৪ আগস্ট) বেলা ১২টা নাগাদ ঢাকার হযরত শাহজালাল বিমান বন্দরে পা রাখে টম লাথামের দল।

ঢাকা পা রেখে বাসে করে টিম হোটেলের পথে তাঁরা। যেখানে আপাতত তিনদিনের কোয়ারেন্টাইনে থাকবেন নিউজিল্যান্ডের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা। এরপর ২৭ তারিখ থেকে মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে তাঁরা।

নিউজিল্যান্ডের পুরো দল আসার আগেই গেল ২০ আগস্ট বাংলাদেশে এসেছেন ফিন অ্যালেন ও কলিন ডি গ্র্যান্ডহোম। ইংল্যান্ডে অনুষ্ঠিত দ্য হান্ড্রেড খেলে সরাসরি বাংলাদেশে আসা তাঁরা। অ্যালেন ও গ্র্যান্ডহোমের কোয়ারেন্টাইন শেষ হলেও তাঁরা দুজন অনুশীলনে নামেননি। এদিকে তাঁরা আসার আগে বাংলাদেশে এসেছে নিউজিল্যান্ডের একটি পর্যবেক্ষণ দল।

আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে মাঠের লড়াই। সিরিজের বাকি চার টি-টোয়েন্টি মাঠে গড়াবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। অস্ট্রেলিয়া সিরিজের মতো মিরপুরে হবে নিউ জিল্যান্ডের সবগুলো ম্যাচ।