জাতীয়

তরকারি কাটানোর কথা বলে ভাতিজিকে ‘ধর্ষণের’ অভিযোগ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বরিশালের বাকেরগঞ্জে চাচার বিরুদ্ধে তার ভাতিজিকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল রোববার বিকেলে উপজেলার চরামদ্দি ইউনিয়নে এ ঘটনা ঘটে। তবে আজ সোমবার বিষয়টি জানাজানি হয়। জানা গেছে, অভিযুক্ত ওই ব্যক্তি শিশুটির প্রতিবেশী ও তার বাবার চাচাতো ভাই। 

শিশুর বাবা বলেন, ‘তরকারি কাটানোর কথা বলে তার মেয়েকে বাড়িতে ডেকে নেন চাচাতো ভাই। তার ঘরে কেউ না থাকার সুযোগে আমার মেয়েকে ধর্ষণ করে। ঘরে ফেরার পর মেয়েটার রক্ত পড়া দেখে সন্ধ্যায় তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।’ তিনি জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসকের পরামর্শে তিন ব্যাগ রক্ত দেওয়া হয়েছে মেয়েকে।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম বলেন, অসুস্থ অবস্থায় ওই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। তবে পরীক্ষা করার পরই জানা যাবে শিশুটির সঙ্গে কী হয়েছে।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার পরিদর্শক সত্যরঞ্জন খাসকেল বলেন, ‘আমরা লোকমুখে ধর্ষণের ঘটনা ও শিশুটিকে হাসপাতালে ভর্তি করার কথা শুনেছি। তবে ওই শিশুর পরিবারের কেউ এখনো থানায় কিছু জানায়নি। তারা কোনো অভিযোগ জানালে বিষয়টি খতিয়ে দেখা হবে।’