জাতীয়

তুরাগে ট্রলারডুবি, দুই শিশুসহ ৩ জনের মরদেহ উদ্ধার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজধানীর আমিন বাজার এলাকায় তুরাগ নদে ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিখোঁজ সাতজনের মধ্যে শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা। এ ঘটনায় এখন পর্যন্ত চারজন নিখোঁজ রয়েছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের কর্মকর্তা মো. রায়হান জানান, দুই শিশু ও এক নারীসহ মোট তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের নাম- পরিচয় জানা যায়নি। বাকিদের উদ্ধারে অভিযান চলছে।

আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে আমিন বাজারের কয়লার ঘাটে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানমঅনলাইনকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ট্রলারডুবির ঘটনা শুনে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের তিনটি ডুবুরি দলকে আমিন বাজারে তুরাগ নদে পাঠানো হয়েছে। নিখোঁজদের উদ্ধারে কাজ চলছে। ফায়ার সার্ভিস নিখোঁজ দুই শিশু ও এক নারীর মরদেহ উদ্ধার করেছে।

তিনি আরও জানান, শনিবার সকালে তুরাগ নদে আমিন বাজার এলাকা থেকে প্রায় ১৮ জন যাত্রী নিয়ে একটি ট্রলার গাবতলীর উদ্দেশে রওনা দেয়। নদের মাঝ বরাবর পৌঁছালে একটি বালুভর্তি বাল্কহেডের সঙ্গে সংঘর্ষে শিশুসহ সাত যাত্রী নিয়ে ট্রলারটি ডুবে যায়।