বিনোদন

তৃতীয় সন্তান আগমনের খবরে রোমাঞ্চিত সাকিব


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সাকিব-শিশির দম্পতির ঘরে আসছে তৃতীয় সন্তান। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টের পর সাকিব নিজেই এমনটি নিশ্চিত করেছেন।এবার জানালেন তৃতীয় সন্তান আগমনের খবরে তিনি রোমাঞ্চিত এবং সবার কাছে দোয়া চেয়েছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

রোববার (০৩ জানুয়ারি) দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে যুক্তরাষ্ট্র থেকে ফেরেন সাকিব। এসে সাংবাদিকদের জানান, এই অভিজ্ঞতা তার আগেও হয়েছে।

সাকিব বলেন, ‘আসলে এই অভিজ্ঞতা তো আগেও হয়েছে, এটাতো নতুন কিছু না। তৃতীয়বার অবশ্যই আমি এক্সাইটেড। আমি চাই আল্লাহর রহমতে ও সবার দোয়ায় যেন সুস্থভাবে বাচ্চা পৃথিবীতে আসতে পারে। সুস্থ সবলভাবে যেন বাচ্চা ও মা দুজনেই থাকতে পারে। ’

এর আগে ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব। ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি। এরপর গত বছরের ২৪ এপ্রিল তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় সন্তান। তারকা দম্পতি তাদের দ্বিতীয় কন্যার নাম রেখেছেন ইরাম হাসান।