জাতীয়

দলবদ্ধ ধর্ষণ মামলার ২ আসামির যাবজ্জীবন


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বরিশালে নারীকে অপহরণ ও দলবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও এক লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের দণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বুধবার (০৮ জুন) বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ইয়ারব হোসেন আসামিদের উপস্থিতিতে ওই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার পূর্ব কান্দি গ্রামের মৃত রহমত আলীর ছেলে ফরিদ আলী ও মৃত আবুল হোসেন খানের ছেলে খবির খান।

মামলার এজাহারের বরাত দিয়ে আদালতের বেঞ্চ সহকারী হুমায়ুন কবির জানান, ২০১৩ সালের ২৫ সেপ্টেবর দুপুরে বরিশালের মুলাদী উপজেলার টেম্পোস্ট্যান্ড থেকে নারীকে অপহরণ করেন আসামিরা। পরে মেহেন্দিগঞ্জে নিয়ে দুই আসামি ধর্ষণ করেন। এ ঘটনায় ওইদিন দুই ধর্ষককে আসামি করে মেহেন্দিগঞ্জ থানায় মামলা করেন ভুত্তভোগী ওই নারী।

২০১৩ সালের ১৭ ডিসেম্বর দুইজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ হোসেন। মামলার ৬ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক ওই রায় দেন।