চট্টগ্রাম

দশটি চোরাই বাইকসহ চোর চক্রের ৬ সদস্য আটক


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের নগর ও জেলা উপজেলার বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি ও বেচা কেনার সাথে জড়িত সংঘবদ্ধ চক্রের ৬ জনকে আটক করেছে গোয়েন্দা (উত্তর) পুলিশ।

রবিবার (৩০ এপ্রিল) সকাল থেকে দিনভর নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

আটককরা হলেন, মো. ইমরাদুল ইসলাম ওরফে রনি (৩২), মো. কফিল উদ্দিন প্ৰকাশ তানভীর (২৩), মো. মাজেদ প্রকাশ নাদিম (২০), মো. আমিন আলী সাকিব (২৫), মো. আরিফুল হাসান (২৩) ও মো. সাকিব (২৩)।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, চট্টগ্রামে জেলা উপজেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে সংঘবদ্ধ চক্রের সহযোগীদের মাধ্যমে নগরীতে আনা হয়।

পরে চক্রের মূলহোতা মো. মাজেদ ওরফে নাদিম তার নিজস্ব ফেসবুক পেজ ‘NK Motors’ ও ‘অভ্রনীল নাদিম’ ব্যবহার করে বিজ্ঞাপনের মাধ্যমে এসব চোরাই মোটরসাইকেল বিক্রি করে।

এসব তথ্য নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (নি.) রিপন কুমার দাস বলেন, চান্দগাঁও থানার বহদ্দারহাট পুকুর পাড় সংলগ্ন রুমি মার্কেটস্থ নিউ ফ্রেন্ডস মোটরসের সামনে এবং নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ৬ জনকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১০টি চোরাই বাইক উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (নি.) রিপন।।