বিনোদন

‘দশ মিনিটেই’ সুরেশ রায়নাকে অক্সিজেন পাঠালেন সোনু সুদ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

প্রথমবারের মতো করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ের মুখে আবারও মানবিক সহযোগিতা অব্যাহত রেখেছেন আলোচিত অভিনেতা সোনু সুদ। অক্সিজেন পাঠিয়ে ২২ রোগীর জীবন বাঁচানোর খবর পুরনো হওয়ার আগেই এবার ক্রিকেটার সুরেশ রায়নার আত্মীয়কে জরুরি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়ে শিরোনামে এসেছেন অভিনেতা।

করোনার জেরে ভারতজুড়ে বিপদে পড়া বহু মানুষের পাশে দাঁড়িয়েছিলেন বলিউড ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় খল অভিনেতা সোনু সুদ। আর এবার সাহায্য করলেন ভারতীয় ক্রিকেটের তারকা সুরেশ রায়নাকে।  

আত্মীয়ার জন্য অক্সিজেন প্রয়োজন – টুইটে রায়নার এই আবেদনের পরেই তার পাশে দাঁড়ালেন সোনু। মাত্র ১০ মিনিটেই অক্সিজেন জোগাড়ও করে দিলেন। পরবর্তীতে বলিউড তারকাকে ধন্যবাদও জানালেন বাঁ-হাতি এই ব্যাটসম্যান। আর এই খবর সামনে আসার পর সোনুর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

গত বছর করোনা আবহের শুরু থেকেই ত্রাতার ভূমিকায় দেখা গিয়েছিল সোনু সুদকে। কখনও পরিযায়ী শ্রমিকদের খাবার দেওয়া, তাদের বাড়ি ফেরার ব্যবস্থা করা কিংবা দুঃস্থদের সাহায্য করা-সবেতেই সোনু এগিয়ে এসেছেন। প্রমাণ করেছেন রিল লাইফে ‘ভিলেন’-এর চরিত্রে অভিনয় করলেও রিয়েল লাইফে তিনি ‘নায়ক’। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময়ও একইভাবে বিপদে পড়া মানুষদের পাশে দাঁড়াচ্ছেন তিনি। ঠিক যেভাবে সাহায্য করলেন চেন্নাই সুপার কিংসের তারকা সুরেশ রায়নাকে।

বৃহস্পতিবার (৬ মে) দুপুর ৩টা নাগাদ রায়না টুইট করেন, ‘মেরঠে আমার কাকিমা করোনা পজিটিভ। তার জন্য জরুরি ভিত্তিতে একটি অক্সিজেন সিলিন্ডার দরকার। ’ এর সঙ্গেই রায়না কাকিমার বয়স ও সমস্যার কথাও তুলে ধরেন টুইটে। ট্যাগ করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। যদিও মুখ্যমন্ত্রীর তরফে সাড়া পাওয়ার আগেই সোনু সুদ সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান সোশ্যাল মিডিয়াতেই।  

সোনু সুদ রায়নার কাছ থেকে সিলিন্ডার পাঠানোর জন্য বিস্তারিত তথ্য জানতে চান। রায়না কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাকে সরাসরি বিস্তারিত তথ্য পাঠাচ্ছেন বলেও জানান। কিছুক্ষণ পর রায়না পুনরায় টুইট করে অক্সিজেন সিলিন্ডার পাওয়া গিয়েছে বলে জানান এবং সাহায্য করতে চাওয়া প্রত্যেককে ধন্যবাদ জ্ঞাপন করেন।