জাতীয়

খেলাঘরের দুইদিনব্যাপী জাতীয় সম্মেলনের উদ্বোধন আগামীকাল


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

“লাল সবুজের বাংলাদেশে,শিশু জীবন উঠুক হেসে” এ শ্লোগান নিয়ে জাতীয় শিশু-কিশোর সংগঠন খেলাঘর আসরের দুই দিনের জাতীয় সম্মেলন উদ্বোধন হবে আগামীকাল। আগামী ৩ ও ৪ মার্চ ২০২৩ শুক্র ও শনিবার বাংলাদেশ শিশু একাডেমী ঢাকায় এ সম্মেলন অনুষ্ঠিত হবে। আগামীকাল শুক্রবার বিকাল ৩ টায় কয়েক হাজার শিশু-কিশোরের উপস্থিতিতে রাজধানীর শিশু একাডেমি প্রাঙ্গণে দুদিন ব্যাপী এ সম্মেলনের উদ্বোধন করবেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান। অতিথি হিসেবে উপস্থি থাকবেন বিশিষ্ট নাট্যজন মামুনুর রশিদ ও বাংলাদেশ শিশু একাডেমীর মহাপরিচালক শিশু সাহিত্যিক আনজীর লিটন।এ ছাড়া ও রয়েছে বর্ণাঢ্য শোভাযাত্রা, সাংগঠনিক অধিবেশন ও সাংষ্কৃতিক পরিবেশনা।
৪ মার্চ সন্ধ্যা ৭ টায় সমাপনী ও সাংষ্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আখতারুজ্জমান, অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট অর্থনীতিবিদ অধ্যাপক ড. এম এম আকাশ ও অধ্যাপক বদিউর রহমান। উদ্বোধনী ও সমাপনী অনুষ্টানে সভাপতিত্ব করবেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির চেয়ারপার্সন অধ্যাপক মাহফুজা খানম।
খেলাঘরের বর্ণাঢ্য আয়োজনে সকলের সহযোগিতা কামনা করেছেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুনু আলী।