জাতীয়

দৃষ্টি প্রতিবন্ধীদের ব্যতিক্রম আয়োজন


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর জংশনে গান-বাজনার আয়োজন করেন জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার সদস্যরা। তাদের এ আয়োজনে খুশি হন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আজ শনিবার ময়মনসিংহের সার্কিট হাউস ময়দানে বিভাগীয় জনসভার আয়োজন করে আওয়ামী লীগ। সভায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমন উপলক্ষে শনিবার সকাল থেকে ময়মনসিংহের গৌরীপুর জংশনে ছিল উৎসব মুখর পরিবেশ। প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে ট্রেনে করে আশপাশের জেলার নেতাকর্মীরা ময়মনসিংহে যান। পথে ট্রেনটি গৌরীপুর জংশনে বিরতি দেয়। এ সময় হাজার হাজার নেতাকর্মীর জয় বাংলা স্লোগানে মুখর হয়ে ওঠে গৌরীপুর স্টেশন। আর নেতাকর্মীদের বিনোদন দিতে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার সদস্যরা গান-বাজনার আয়োজন করেন।

সকাল থেকে ঢোল, করতাল ও হ্যান্ড মাইক নিয়ে স্টেশনে গান গেয়ে নেতাকর্মীদের বিনোদন দেন স্থানীয় দৃষ্টি প্রতিবন্ধীরা। এ সময় বাজনার তালে তালে জয় বাংলা স্লোগানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানান তারা। দৃষ্টি প্রতিবন্ধীদের এ আয়োজন আওয়ামী লীগের নেতাকর্মীদের নজর কাড়ে।

জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. রাসেল মিয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবেন। তিনি দৃষ্টি প্রতিবন্ধীদের জীবন-মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তারা প্রধানমন্ত্রীকে ভালোবাসেন। তাই প্রধানমন্ত্রীর আগমনে খুশি হয়ে তারা বিনোদনের ব্যবস্থা করেছেন।