চট্টগ্রাম

দেশপ্রিয় খেলাঘরের মাস্ক বিতরণ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘর এর চন্দনাইশস্থ দেশপ্রিয় খেলাঘর আসরের শুক্রবার ( ১১ ফেব্রু ২২) বিকাল ৩ টায়, বরমায় সংগঠনের সভাপতি সৈয়দ শিবলী সাদেক কফিলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সুজন বিশ্বাস এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আসরের সহসভাপতি -সুবল দেব,রাজীব আচার্য়,সহ সাধারণ সম্পাদক শ্রীকান্ত বৈদ্য,সাংগঠনিক সম্পাদক সুমন বৈদ্য,অর্থ সম্পাদক পলাশ ভট্টাচার্য সহ সমর ভট্টাচার্য, শান্তনু ধর,রানা দেব,রাকেশ দাশ প্রমুখ।

সভায় আসন্ন ২১ ফেব্রুয়ারী মহান আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ও ২২ ফেব্রুয়ারী দেশপ্রিয় যতীন মোহন সেনগুপ্তের জন্মবার্ষিকী যথাযথ মর্যদায় পালনের জন্য নানান কর্মসূচী গ্রহন করা হয়।

সভায় বক্তারা অসাম্প্রদায়িক,বিজ্ঞানমনস্ক ও প্রগতিশীল জাতি গঠনে ব্যাপক ভাবে শিশু কিশোরদের খেলাঘর এর কার্যক্রমের সাথে সম্পৃক্ত করার উপর গুরুত্ব আরোপ করেন। সভা পরবর্তী সময়ে সংগঠনের পক্ষ থেকে করোনা অতিমারীতে জাতীয় স্বাস্থ্যসুরক্ষা ও সচেতনতা বৃদ্ধি কর্মসূচীর অংশ হিসাবে সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচী সম্পন্ন করা হয়।