খেলা

দেশের মাটিতে বঙ্গবন্ধুর নামে হবে সব ক্রিকেট আসর


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চলতি বছর দেশের মাটিতে যতো ক্রিকেটীয় আসর আছে তার সবগুলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে আয়োজন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বুধবার (১৭ মার্চ) দুপুর দেড়টার দিকে মিরপুরের হোম অব ক্রিকেটের একাডেমি মাঠে গণমাধ্যমের সাথে কথা বলার সময় তিনি এ কথা জানান।

আজ সারাদেশে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা আর উৎসব-আনন্দে পালিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। এ শুভ দিন উদযাপন উপলক্ষে দেশে চলছে নানা আয়োজন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) এ দিনটি ঘটা করে পালন করেছে। বিসিবির উদ্যোগে মিরপুরের হোম অব ক্রিকেটের একাডেমি মাঠে পবিত্র কোরআন শরীফ তেলাওয়াত ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দুপুর দেড়টা নাগাদ স্বশরীরে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেন। ঐ পর্ব শেষে গণমাধ্যমের সাথে কথাও বলেন তিনি।

পাপন বলেন, ঘরোয়া কিংবা আন্তর্জাতিক যতোগুলো টুর্নামেন্ট আছে দেশে, তার সবগুলো বঙ্গবন্ধুর নামে হবে।

দেশের বাইরে কোনো সিরিজ কি বঙ্গবন্ধুর নামে আয়োজন সম্ভব? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা আসলে আমাদের হাতে না। সেটা যাদের সাথে খেলা, ওই দেশ ডিসাইড করে সিরিজের নাম কি হবে। এটা এখন পর্যন্ত আমরা চিন্তা করে দেখিনি। তবে দেশে ঘরোয়া বা আন্তর্জাতিক যে খেলাই হোক, আমরা বঙ্গবন্ধুর নামে করবো।