জাতীয়

নদীতে পড়ে এসআইয়ের মৃত্যু


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজধানীর সদরঘাটে লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে শাওলিন (২৮) নামে পুলিশের এক উপপরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে। পানিতে পড়ে যাওয়ার সময় তিনি কোনো কিছুতে আঘাত পেয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

রোববার (৬ জুন) বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) যুগ্ম পরিচালক (বন্দর ও ট্রাফিক) মো. জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সকালে এসআই শাওলিন তার একজন আত্মীয়কে নিতে এসে লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে যান। তারপর ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা এসে সকাল সাড়ে ৮টায় তার মরদেহ উদ্ধার করে।

বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক জয়নাল আবেদীন বলেন, সকালে একজন এসআই পানিতে পড়ে যায়। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা তার মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে। শাওলিন বাংলাদেশ পুলিশের বিশেষ শাখায় (স্পেশাল ব্রাঞ্চ) কর্মরত ছিলেন। ৩৭তম ব্যাচে পুলিশে যোগদান করা শাওলিন বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলেও জানান তিনি।