জাতীয়

নারী কাউন্সিলরের মামলায় বিএনপির নেতা গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পটুয়াখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের অভিযোগে মনিরুল ইসলাম সুজন বেপারী (৪৭) এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সুজন পটুয়াখালী পৌর এলাকার ০৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

গতকাল শনিবার দিবাগত রাতে শহরের পিডিএস মাঠ সংলগ্ন নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে সদর থানার পুলিশ। এর আগে, গত ৩ জানুয়ারি পৌর এলাকার ৭-৮-৯ ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদক নাজিরা ইসলাম রিয়া এ ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। সুজন মৃত বজলুল হক ফকু বেপারীর ছেলে।

অভিযোগ ও মামলায় বাদী বলেন, ‘নতুন বছরের প্রথমদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে শুভেচ্ছা সংক্রান্ত বেশকিছু ব্যানার স্থাপন করেন কাউন্সিলর নাজিরা ইসলাম রিয়া। পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের শশ্মানের সামনে স্থাপনকৃত ব্যানার ভাঙচুর ও কুপিয়ে বিনষ্ট করে গ্রেপ্তার মনিরুল ইসলাম সুজন। পরে এ ঘটনায় ৩ জানুয়ারি লিখিতভাবে থানায় অভিযোগ করে নাজিরা ইসলাম রিয়া। এছাড়াও সুজনের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ আনা হয়েছে। একই ঘটনায় নাসির তালুকদার নামে আরও এক ব্যক্তিকে অভিযুক্ত করেছেন বাদী। অভিযোগ রয়েছে আটক সুজন দীর্ঘদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের বিরুদ্ধে অপপ্রচারণা চালিয়ে আসছেন।

এ প্রসঙ্গে এসআই হিরন মোল্লা বলেন, ‘বেশ কয়েকটি অভিযোগে সুজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।’