জাতীয়

নিজে পুড়ল, নাকি হত্যার পর পোড়ানো হয় মারুফার দেহ!


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

৯৯৯-এ ফোন পেয়ে ময়মনসিংহের গফরগাঁও থেকে এক কিশোরীর আগুনে পোড়া মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার রসুলপুর ইউনিয়নের নামা কদম রসুলপুর গ্রামের একটি বাঁশঝাড় থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। 

নিহত মারুফা আক্তার (১৪) ওই গ্রামের মজিবুর রহমানের মেয়ে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

তবে প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। এ ছাড়া সে নিজে আগুনে পুড়ে আত্মহত্যা করেছে, নাকি কেউ হত্যা করে লাশ পুড়িয়ে দিয়েছে, বিষয়টি নিশ্চিত হতে পারেনি পুলিশ।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে মারুফা বাড়ি থেকে বের হয়ে যায়। সকালে বসতবাড়ির প্রায় ৪০০ গজ দূরে বাঁশঝাড়ে মারুফার পোড়া লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এরপর তারা ৯৯৯-এ জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা এসআই জাহাঙ্গীর বলেন, ‘আগুনে সর্বাঙ্গ এমনভাবে পুড়েছে যে শরীরে কোনো আঘাতের চিহ্ন আছে কি না বোঝার উপায় নেই।’

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।